A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / Football / গুঞ্জনে জল ঢাললেন নেইমারের বাবা ও পিএসজি সভাপতি

গুঞ্জনে জল ঢাললেন নেইমারের বাবা ও পিএসজি সভাপতি

ফ্রান্স, স্পেন থেকে শুরু করে পুরো বিশ্বেই নেইমারের পিএসজি ছেড়ে স্পেনে পাড়ি জমানোর গুঞ্জন। নতুন করে ঝড় তোলা সেই গুঞ্জন মাথায় নিয়েই পিএসজির মালিক-সভাপতি নাসের আল খেলাইফি উড়ে যান ব্রাজিলে। তিনি একা নন, সফরসঙ্গী হিসেবে নিয়েছিলেন পিএসজির ক্রীড়া পরিচালক আরতারো হেনরিক এবং ক্লাব মুখপাত্র হুয়ান মার্তিয়াল রিবেস। সাম্প্রতিক গুঞ্জনের বিষয়ে নেইমারের সঙ্গে কথা বলতেই যে পিএসজি কর্তারা ছুটে গিয়েছিলেন ব্রাজিলে, সেটা স্পষ্টই। তো নেইমারের সঙ্গে পিএসজি কর্তাদের আলোচনাটা যে ফলপ্রসুই হয়েছে, তার প্রমাণও মেলল এবার। নেইমারের সঙ্গে বৈঠকের পর মঙ্গলবার নেইমারের বাবা এবং পিএসজি সভাপতি, দুজনেই উড়িয়ে দিয়েছেন সাম্প্রতিক গুঞ্জন।

দুজনেই প্রায় এক সুরে বলেছেন, প্যারিস ছেড়ে নেইমার কোথাও যাচ্ছেন না। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড থাকছেন পিএসজিতেই। গত ৬ মার্চ রিয়ালের মাদ্রিদের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ স্বপ্ন গুঁড়িয়ে যায় পিএসজির। এরপরই পুরোনো সেই গুঞ্জনটি হঠাৎ মাথা চাড়া দিয়ে উঠে, পিএসজি ছেড়ে নেইমার যোগ দিতে যাচ্ছেন রিয়ালে। নেইমার নাকি নিজেই সিদ্ধান্ত নেন চোট থেকে সেরে উঠার পর পিএসজির হয়ে আর খেলবেন না। নিজের এই ইচ্ছার কথা নাকি ক্লাব পিএসজিকে জানিয়েও দিতে বলেন তার বাবাকে। এদিকে পিএসজি শিবির থেকেও বেরিয়ে আসে নেইমারকে হারানোর শঙ্কার কথা।

নেইমারকে ধরে রাখবে পারবে না বুঝে পিএসজি নাকি রিয়ালের কাছে চড়া দামও হাঁকিয়ে বসে। গণমাধ্যমের খবরে বলা হয়, পিএসজি নেইমারের জন্য ৪০০ মিলিয়ন ইউরোর কথা শুনিয়ে দিয়েছে রিয়াল। রিয়ালের পাশাপাশি নতুন করে উঠা গুঞ্জনে জড়িয়ে পড়ে নেইমারের সাবেক ক্লাব বার্সেলোনার নামও। দাবি করা হয়, নেইমার আবার বার্সেলোনাতেই ফিরতে চাচ্ছেন। ব্রাজিলিয়ান তারকা নাকি বুঝে গেছেন, পার্স ডি প্রিন্সেস নয়, ন্যু-ক্যাম্পই তার জন্য আদর্শ জায়গা। দ্বিমুখী এই গুঞ্জনে চারদিকে যখন তোলপাড়, ঠিক এই অবস্থার মধ্যেই গত সোমবার এক ঝটিকা সফরে ব্রাজিলে উড়ে যান পিএসজির কর্তারা।

দুই সফরসঙ্গীকে নিয়ে পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি সরাসরি গিয়ে উঠেন সাও পাওলোর প্রায়া গ্রান্দেতে নেইমারদের বিলাসবহুল বাড়িতে!সেখানে সোমবারই নেইমার এবং তার বাবা এবং এজেন্ট নেইমার সান্তোস সিনিয়রের সঙ্গে আলোচনা করেন পিএসজি কর্তারা। বিষয়বস্তু না জানালেও আলোচনার বিষয়টি ঠিকই জানিয়ে দেন তারা, ইনস্টাগ্রামে হাস্যোজ্ব্বল ছবি পোস্ট করার মাধ্যমে। হাস্যোজ্জ্বল ওই ছবিই হয়তো পিএসজি সমর্থকদের মন থেকে ভয় কিছুটা কাটিয়ে দিয়েছিল! বাকি যেটুকু ভয় ছিল, তাও মঙ্গলবার উড়িয়ে দিলেন নেইমারের বাবা এবং পিএসজি সভাপতি।

মঙ্গলবার সকালে দুই সঙ্গীকে নিয়ে ঘুরতে যান নেইমারের দাতব্য প্রতিষ্ঠান ‘নেইমার জুনিয়র ইনস্টিটিউটে।’ দাতব্য প্রতিষ্ঠানটিকে ফুটবল স্কুলও বলতে পারেন। ব্রাজিলের ছোট ছোট ছেলেরা ফুটবল শেখেন এখানে। প্রতিষ্ঠানটি পরিদর্শনের সময় নেইমারের বাবাও তাদের সঙ্গে ছিলেন। তো স্কুল পরিদর্শন শেষে সেখানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নেইমারের বাবা ও পিএসজি সভাপতি। আলাদাভাবে কথা বলেন পিএসজির মুখপাত্র হুয়ান মার্তিয়াল রিবেসও। গুঞ্জনে জল ঢেলে নেইমারের বাবা বলেন, ‘নেইমারের ভবিষ্যত পিএসজিতেই। কারণ সে পিএসজিতেই আছে। পিএসজিতেই থাকবে।’

নাসের আল খেলাইফি স্বভাবসূলভ হাসিমুখে বলেন, ‘প্যারিসে সুখেই আছে নেইমার। যত দ্রুত সম্ভব ক্লাবে ফিরতে সে অনুপ্রাণিত এবং রোমাঞ্চিত। দ্রুত মাঠে ফেরার জন্য সম্ভাব্য সবকিছুই করবে সে। আশা করি সে চোট থেকে সেরে উঠে পিএসজির হয়ে লিগ এবং লিগ কাপে খেলতে পারবে।’ ক্লাব সভাপতির সঙ্গে সুর মিলিয়ে রিবেসও নিশ্চিত করেছেন, নেইমারের পিএসজিতেই থাকার কথা।

About maruf ahmed

Check Also

যেভাবে থামানো হলো মেসিদের বিদ্রোহ

ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ‘ভয়াবহ’ পরাজয়ের পর কোচ সাম্পাওলির বিরুদ্ধে একযোগে বিদ্রোহ করেছিলেন আর্জেন্টিনা দলের খেলোয়াড়রা। যদিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website is Protected by WordPress Protection from eDarpan.com.